Menu
Your Cart

Frequently Asked Questions

বচেয়ে বড় অনলাইন শপিং মল "বেস্ট সপ ডট কম ডট বিডি" আপনার নিত্যদিনের প্রয়োজনীয় বিভিন্ন পন্যসামগ্রী যেমন, গ্যাজেটস, এক্সেসরিজ,ফ্যাশন ও লাইফস্টাইল পন্য, হেলথকেয়ার পন্য, হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি পন্যের উপরে নানা অফার ও আকর্ষনীয় ডিসকাউন্ট প্রদান করে থাকে। বেশিরভাগ পন্যের ক্ষেত্রে ক্রেতারা বাসায় বসে মুল্য পরিশোধ করে বাসায় পন্য গ্রহন করতে পারে।

যেভাবে আপনি পন্য কিনবেনঃ

১। আপনি যদি আমাদের নতুন অতিথি হয়ে থাকেন তাহলে যেকোন পণ্য কিনতে এখনই সাইন-আপ/রেজিস্ট্রেশন করুন।

২। আপনার নির্বাচিত পন্যটি কেনার জন্য পণ্যের ছবির উপরে ক্লিক করে অফারটির বিস্তারিত পাতায় গিয়ে ছবির পাশে ‘Buy Now ’ এই বাটনে ক্লিক করুন।

৩। আপনি যদি একাধিক পন্য কিনতে চান তাহলে ‘Add To Cart’ এই বাটনে ক্লিক করে আপনার নির্বাচিত সকল পন্য একবারে অর্ডার করুন।

৪। যদি ইতোমধ্যেই আজকেরডিল এ আপনার একাউন্ট থেকে থাকে,তাহলে আপনার ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন / লগইন করুন অথবা নতুন ক্রেতা হিসেবে সাইন-আপ/রেজিস্ট্রেশন করে আপনার নতুন একাউন্টের জন্য ইউজার নেম ও পাসওয়ার্ড তৈরি করুন।

৫। অনুগ্রহ করে ‘ডেলিভারী ও মুল্য পরিশোধ প্রক্রিয়া’ অংশে যে যে তথ্য চাওয়া হয়েছে সেগুলো সঠিকভাবে প্রদান করুন। মনে রাখবেন আপনার প্রদানকৃত সঠিক তথ্য আপনার পন্যের ডেলিভারী প্রক্রিয়াকে ত্বরান্বিত করবে।

৬। এরপরে আপনি পরবর্তী ধাপে যেতে ‘পরবর্তী ধাপ’ বাটনে ক্লিক করুন।

৭। পরবর্তী ধাপে গিয়ে আপনার অর্ডারটির সার-সংক্ষেপ পুনরায় চেক করুন ।

৮। সব কিছু সঠিক থাকলে ‘কনফার্ম করুন’।

৯। ২৪ ঘণ্টার মধ্যে আমাদের প্রতিনিধি আপনার সাথে ফোনে যোগাযোগ করবে।

১০। যেকোন তথ্য সহায়তার জন্য ফোন করুন – 01733244041 (সকাল ৯টা থেকে রাত ১১ টার মধ্যে)।

১১। এছাড়াও সরাসরি ফোনে অর্ডার দিন – ০1733244041।

১২। ইচ্ছেলিস্ট এর মাধ্যমে আপনি বিভিন্ন অর্ডার নির্বাচিত করে রাখতে পারবেন যা আপনি পরবর্তীতে কিনতে পারেন।

বেস্ট সপ মূলত সব পন্যই ক্যাশ অন ডেলিভারি করে থাকে । তাছাড়া আমরা বিকাশ বা নগদ এর মাধ্যমেও পেমেন্ট নিয়ে থাকি।

আমরা পন্য অর্ডার করার পর ঢাকর ভিতরে ২-৩ দিনের আর ঢাকর বাহিরে ২-৪ দিনের মধ্যে করিয়ার সার্ভিস এর মাধ্যমে ডেলিভারি করে থাকি ।

রিপ্লেসমেন্ট পলিসিঃ

যে সকল প্রোডাক্টটের মূল্য ২০০০ টাকার বেশি শুধুমাত্র সেগুলোর ক্ষেত্রে কাস্টমার নিম্নের শর্ত সাপেক্ষে প্রোডাক্টটির রিপ্লেসমেন্ট সুবিধা পাবে।


১) প্রোডাক্টের সমস্যার (যেমন : প্রোডাক্ট ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, প্রোডাক্ট কাজ না করা, ছবির সাথে প্রোডাক্টের মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি রিপ্লেসমেন্ট পেতে পারেন।
২) প্রোডাক্টটির বাক্স সহ সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে।
৩) ডেলিভারি গ্রহনের পর সর্বোচ্চ ৪৮ ঘন্টার মধ্যে আপনাকে [email protected] এ মেইল করতে হবে অথবা 01733244041 নাম্বারে কমপ্লেইন রেজিস্টার করতে হবে।
৪) আপনাকে উক্ত প্রোডাক্টটি BestShop অফিসে অবশ্যই সর্বোচ্চ কার্যদিবসের মধ্যে নিজ দায়িত্বে ফেরত পাঠাতে হবে।

বিঃ দ্রঃ

পণ্য ও সার্ভিস সম্পর্কিত কোনো অভিযোগের জন্য আমাদের কমপ্লেইন্ট টীম আপনাকে ফোন করবেন। এ জন্য আপনার অভিযোগটি সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে আমরা ফোনে সক্রিয় পেতে চাই। আপনার যোগাযোগে দেওয়া নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প কোনো নম্বর সক্রিয় থাকতে হবে। রিফান্ডের জন্য আপনাকে টাকাটি ফেরতের মাধ্যম আমাদের জানাতে হবে। আমরা আপনার কোনো প্রকার সহযোগিতা ১৫ কার্যদিবসের মধ্যে ফোনে অথবা ইমেইলে না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি বলে মনে করবো।


প্রশ্ন প্রশ্ন মতামত মতামত অভিযোগ অভিযোগ

ফোন: 01733244041

ইমেইল

[email protected]

ইনবক্স: https://www.facebook.com/BesteShop.Com.Bd